September 8, 2024, 3:13 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় এশিয়া সুইটস’র পরিচালক টুটুলের বাড়ি থেকে বন্দুক ও গুলি উদ্ধার বগুড়ায় এশিয়া সুইটসের পরিচালকের বাড়িতে অভিযানে মিলল বন্দুক ও ৬৬৩ রাউন্ড কার্তুজ। বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা রোভারের আয়োজনে রোভার স্কাউট লিডার ওয়ার্কশপ এবং জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। কাহালুতে মারপিটের ঘটনায় গুরুত্বর আহত মন্টুর মৃত্যু। সভাপতি গোলাম রব্বানী ও সেক্রেটারী মোস্তাফিজার, কাহালুর লহরা পাড়া গ্রাম উন্নয়ন নতুন কমিটি গঠন। ঘোড়াঘাটে ট্রাকে ট্রাকে ধাক্কা নি/হত ১। জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী বগুড়ার “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ” কর্মসূচি অনুষ্ঠিত। কাহালুতে নজরুল ইসলামের পাল্টা সংবাদ সম্মেলন।

বরিশালের ডাকাত সর্দার ঢাকা থেকে গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: র‌্যাব-৮, সদর কোম্পানী, বরিশাল এবং র‌্যাব-১, সদর কোম্পানী কর্তৃক অভিযান পরিচালনা করে ডিএমপি ঢাকার খিলক্ষেত থানাধীন এলাকা হতে বরিশাল জেলার বিমানবন্দর থানার ‘ক্লুলেস ডাকাতি’ মামলার ডাকাত সর্দার মোঃ রিংকু মিয়া (৩৩) গ্রেফতার।

মামলার বিবরণে জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর ২৩ ইং তারিখে ভোর ০৩.০০ ঘটিকায় বরিশাল জেলার এয়ারপোর্ট থানাধীন প্রতাপপুর এলাকায় জাপান টোব্যাকো ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিঃ এর গোডাউনে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির সময় বিভিন্ন দেশীয় অস্ত্র ব্যবহার করে ভয় দেখিয়ে নিরাপত্তা রক্ষিদের পিঠ মোরা করে হাত পা ও চোখ বেধে গোডাউনের তালা ভেঙ্গে প্রায় পনের লক্ষ চল্লিশ হাজার ছয়শত শলাকা সিগারেট লুণ্ঠন করে নিয়ে যায়।

উল্লেখিত ঘটনায় কোম্পানীর উক্ত ওয়ার হাউজের ইনচার্জ মোঃ শফিকুল কাদের (৩৩) বাদী হয়ে বরিশাল জেলার বিমানবন্দর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। থানার দায়িত্ব প্রাপ্ত তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত করে গ্রেফতারকৃত আসামী মোঃ রিংকু মিয়া, পিতা- লুৎফর, সাং-পদ্নী ভঙ্গা, থানা-মুলাদী, জেলা-বরিশাল এর উক্ত ডাকাতির ঘটনায় সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত করে এবং আসামী গ্রেফতারের জন্য অধিনায়ক, র‌্যাব-৮ এ একটি আধিযাচন পত্র প্রেরণ করেন। এমতাবস্থায়, সদর কোম্পানী, র‌্যাব-৮ বরিশাল ছায়াতদন্ত ও আধুনিক তথ্য প্রযু্ক্তি ব্যবহারের মাধ্যমে উক্ত আসামীর অবস্থান সনাক্ত করে র‌্যাব-১, সদর কোম্পানীর সাথে যৌথ অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারের পর আসামী উক্ত ডাকাতির ঘটনার বিষয়টি স্বীকার করে এবং জানায় যে, তিনি সংঘবদ্ধ ডাকাত দলের সরদার। তার নেতৃত্বে দেশের বিভিন্ন অঞ্চল থেকে জনবল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে ডাকাতি করে থাকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com